ফরিদপুরে এক যুবকের মরদেহ উদ্ধার

ফরিদপুর সালথা উপজেলায় রিজু মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর অজ্ঞাতপরিচয় আরেক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১ মার্চ) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রিজু মিয়া মরদেহ উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টি গ্রামের একটি ফসলি জমির মাঠে পেঁয়াজ খেত থেকে উদ্ধার করা হয়। স্থানীরা জানায়, রিজু কসবা গট্টি গ্রামের বীরমুক্তিযোদ্ধা বাবলু মিয়ার ছেলে। তিনি মাদকসেবী ছিলেন।

পুলিশের (নগরকান্দা-সালথা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিজুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্তের রির্পোট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। স্থানীয়দের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা আরও জানান, রিজু মিয়া নিয়মিত মাদক ছিলেন। সে মাদক সেবনের সময় স্ট্রোক করে মারা যেতে পারেন বলে ধারনা করা হচ্ছে। এদিকে ভাঙ্গা উপজেলায় গাড়ী চাপায় অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আরিফ বলেন, এলাকার ভ্যান চালককেরা মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে যুবকটি পাগল ছিল। কোনো এক যানবাহন ওই ব্যক্তিকে ধাক্কা দিলে তার মৃত্যু হয়। মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।