ফরিদপুরে মুক্তিযোদ্ধার পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

ফরিদপুরের ভাঙ্গায় এক মুক্তিযোদ্ধার পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার ঘটনা ঘঠেছে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

হামলায় আহতদের মধ্যে রয়েছেন- মাঝারদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সরোয়ার মোল্লা (৮১), তার ছেলে মনির মোল্লা (৪৩), নাতি বিহান মোল্লা ১৮)। এছাড়া ওই পরিবারের আরও দু’জন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে মাঝারদিয়া গ্রামে মোল্লা ও মাতুব্বর পরিবারের মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে হামলার এ ঘটনা ঘটে।

আহত বিহান মোল্লা জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে মোটরসাইকেলযোগে দাদা ও বাবাকে নিয়ে গ্রামের সড়ক দিয়ে যাওয়ার সময় বাড়ি থেকে একটু সামনে মাঝারদিয়া গ্রামের লায়ন মাতুব্বর (৬০) এর বাড়ির সামনে আসলে লায়ন মাতুব্বরসহ তার গোষ্ঠীর ২০/২৫ জন মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর সকলেই আমাদের উপর আক্রমণ করে।

রামদা, ও লাঠি দিয়ে আমাদেরকে কোপায় ও পেটায়। আমাদের চিৎকারে চাচা ছিদ্দিক মোল্লা (৬২) ও তার ছেলে নাসির মোল্লা (২২) এগিয়ে এলে তাদেরকেও পেটায়। পরে এলাকাবাসী আমাদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।