ফারিয়া নিয়ে আসছেন ‘হাবিবি’

বিনোদন ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। ২০১৮ সালে সবাইকে তাক লাগিয়ে নিয়ে আসেন ‘পটাকা’ গান। গানের কথায়, সুরে আর নাচে নতুন কিছু উপহার দেন তিনি। উপস্থাপনা থেকে সিনেমা দুই ভুবনেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন নুসরাত ফারিয়া।

অভিনয় করেছেন বেশ কয়েকটি আলোচিত সিনেমায়। অভিনয় এর মাঝে চাপা পড়ে গিয়েছিল তার গান গাওয়ার প্রতিভা। নায়িকা নুসরাত ফারিয়ার গায়িকা পরিচয় অনেক আগেই পাওয়া গেছে।

এর দুই বছর পর প্রকাশ পায় ফারিয়ার নতুন গান ‘আমি চাই থাকতে’। গানটি তিনি মাস্টার ডি কে সঙ্গে নিয়ে করেন। এই গানও চলে আসে আলোচনায়। এবার তৃতীয় গান নিয়ে আসছেন ফারিয়া। শনিবার রাতে তারই ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘কী হতে পারে বলুন তো’। এরপর হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘হাবিবি’। ভিডিওতে তেমন কিছু নেই। ১৫ সেকেন্ডের ভিডিওতে ‘হাবিবি’ লেখাটিই পাওয়া যায়। আর ভিডিওর উপরের ডান দিকে এসভিএফ মিউজিকের লোগো।

এগুলো থেকে ধারণা করা হচ্ছে ‘হাবিবি’ নামের নতুন গান নিয়ে আসছেন ফারিয়া। তার আগের গানগুলোতেও যুক্ত ছিল এসভিএফ মিউজিক। ফারিয়ার কাছে বিষয়টি নিয়ে জানতে চেয়ে মেসেঞ্জারে জানতে চাইলে ফারিয়া লেখেন, ‘২৫ তারিখে’। বিষয়টি নিয়ে পরিষ্কার হওয়া যায়নি। ‘হাবিবি’ নিয়ে জানতে অপেক্ষা করতে হবে।