ফুটবল ছেড়ে এবার রেসিং জগতে নতুন সম্পর্ক গড়ছেন শাকিরা!

বিনোদন ডেস্কঃ গত বছর স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কে ইতি টানেন জনপ্রিয় পপশিল্পী শাকিরা। বছর ঘুরতে না ঘুরতেই পপতারকার জীবনে প্রেমের আগমনের গুঞ্জন ছড়িয়েছে।

শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি চর্চিত প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। খবর মার্কা ও ডেইলি মেইলের।

শাকিরার যে ছবি আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, সেখানে কলম্বিয়ান পপতারকার পাশে দেখা গেছে বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনকে! রোববার মিয়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেসের শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এই ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা ড্রাইভারকে।

তবে শুধু একবার নয়, সাম্প্রতিক অতীতে বেশ কয়েকবার লুইসের সঙ্গে শাকিরাকে দেখা গেছে। যেমন স্প্যনিশ গ্রাঁ প্রি-তে দ্বিতীয় স্থানে রেস শেষ করেন লুইস। সেই সাফল্য উদ্যাপনে বন্ধুদের তরফে বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেখানেও লুইসের পাশে ছিলেন শাকিরা। গত মাসে মিয়ামিতে লুইসের সঙ্গে প্রমোদতরীতে সময় কাটাতেও দেখা গেছে শাকিরাকে।

২০১১ সালে পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। কিন্তু পরবর্তীকালে পিকের বিরুদ্ধে সম্পর্কে প্রতারণার অভিযোগ আনেন এ গায়িকা। গত বছর জুন মাসে শাকিরা ও পিকে তাদের সম্পর্কে ইতি টানেন।