ফেনীতে খেলাঘরের সম্মেলন অনুষ্ঠিত নান্টু সভাপতি,টিটো সাধারন সম্পাদক, মনির সম্পাদক

সৈয়দ মনির অাহমদ, ফেনী, ১৪অক্টোবর

ফেনী জেলা খেলাঘর সম্মেলন ২০১৬ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(১৪ অক্টোবর)  সকালে জেলা খেলাঘর সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর অালম নান্টুর সভাপতিত্বে ও যুগ্ম অাহবায়ক টিটো দত্তের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী দেলোয়ার মজুমদার।
জেলা শিল্পকলা একাডেমীতে অনুৃষ্ঠিত ফেনী জেলা খেলাঘর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান বলেন, খেলাঘর শিশুদের মনুষত্ব বিকাশের সহায়ক।শিশুদেরকে বড় হয়ে ভালো মানুষ হতে হবে।ভালো মানুৃষ হতে হলে সুস্থ্য সংস্কৃতির চর্চা করতে হবে।সেই সুস্থ্য সংস্কৃতির  ক্ষেত্র হচ্ছে এই খেলাঘর।

তিনি আরো বলেন, আমার জীবনের প্রথম সংগঠন হচ্ছে এই খেলাঘর। খেলাঘর অামাকে বলতে ও লিখতে শিখিয়েছে। তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন,  তোমরা ভালো স্বপ্ন দেখবে, তোমরাই অাগামীর পৃথিবী।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ নুরুল অাবছার ভুঞা, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক রেজাউল কবির রেজা, মাহবুুবুর রহমান শিপন,  ফেনী জেলা ফুটবল ফেডারেশনের সহ -সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মহিনূর জাহান লাবনী, খেলাঘর কেন্দ্রীয় কমিটির  সদস্য ইমাম হোসেন স্বপন।
এতে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ মোস্তফা।dsc_0306-picsay

সম্মেলনে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও খেলাঘর সদস্যদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের অায়োজন ছিল।
বিকেলে সম্মেলনের ২য় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু সভাপতি ও টিটো দত্তকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। এছাড়াও সহ সভাপতি মোঃ মোস্তফা,  যতন মজুমদার,  ত ম সবুজ,  সম্পাদক জয়নাল অাবদুল রাসেল,  সৈয়দ মনির অাহমদ,  মঞ্জু রানি দেবী,  সৈয়দ মামুন মনোনীত হয়েছেন।