ফের এক হলেন রাজ-পরীমনি (ভিডিও)

বিনোদন ডেস্কঃ চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনির দাম্পত্য কলহ নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় সিনে অঙ্গনে। রাজের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে হইচই বাধিয়ে দেন পরীমনি। এমনকি রাজের সঙ্গে আর ঘর করা হবে না এমন ঘোষণাও দিয়েছিলেন।

রাজও একই রকম ইঙ্গিত দিয়েছিলেন। এতে সবাই ধরে নিয়েছেন ঢালিউডে আরও একটি দাম্পত্যের যতিচিহ্ন অবধারিত।

তবে সবাইকে অবাক করে দিয়ে আবারও এক হয়েছেন পরীমনি ও রাজ। পরীমনির ফেসবুক পোস্ট ও ভিডিও থেকে সেটিই স্পষ্ট।

শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ার পর দুজনের দাম্পত্যে ঘোর অমানিশা নেমে আসে। রাজ বাড়ি থেকে চলে যান। পরী প্রকাশ্যে টেলিভিশন লাইভে এসে বলেন, রাজ আরেক অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছে ১০ দিন ধরে।

সংবাদমাধ্যমে দুজনের বক্তব্যে উঠেছে এসেছে তাদের ‘ডিভোর্স’এখন সময়ের ব্যাপার মাত্র। কিন্তু এর মধ্যেই তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়া উপলক্ষে ফের একসঙ্গে হয়েছেন রাজ-পরীমনি।

রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। সেখানেই ছেলের কেক কাটার মুহূর্তে পাশাপাশি হাস্যোজ্জ্বলভাবে দেখা মিলল এই তারকা দম্পতির।

ভিডিওটি পোস্ট করে পরীমনি লেখেন, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। শুভ দশমাস বাজান। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই। সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

ছবি ও ভিডিওতে পরীমনি, রাজ ও রাজ্যের সঙ্গে পরীর নানাকেও দেখা গেছে।

এর আগেও পরীমনি-রাজের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছিল। দুজনের ঘনিষ্ঠজনদের মধ্যস্ততায় ওই যাত্রায়ও রক্ষা পায় ঢালিউড দম্পতির সংসার।