ফের জোলির বিয়ে!

বিনোদন ডেস্ক : জনপ্রিয় হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। মাত্র সাত মাস হয়েছে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেছেন, এরই মধ্যে এক ব্রিটিশ নাগরিকের সঙ্গে তার বিয়ে গুঞ্জন চাউর হয়েছে।

হলিউডলাইফ, ওকে! ম্যাগাজিনের মতো জনপ্রিয় গসিপ পত্রিকা তাদের প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, চতুর্থবারের মতো বিয়ে করছেন জোলি। আর এবার একজন সুদর্শন ব্রিটিশ উদ্যোক্তাকে বিয়ে করছেন তিনি। তবে এখন পর্যন্ত এই ব্রিটিশ ব্যক্তির পরিচয় বিস্তারিত জানা যায়নি।

হলিউডলাইফের প্রতিবেদন অনুযায়ী, এরই মধ্যে মালাইবু এস্টেটে (ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে জোলি যেখানে মাঝে মাঝে থাকছেন) কয়েকবার এই ব্রিটিশ উদ্যোক্তার সঙ্গে দেখাও করেছেন জোলি।

জোলির বিয়ের খবরটি ব্র্যাডের কানেও পৌঁছেছে। আর খবরটি শুনে তিনি নাকি ভীষণ কষ্টও পেয়েছেন। তিনি ভাবতেও পারছেন না, জোলি তাকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করছেন এবং তার সন্তানের সঙ্গে অন্য কোনো ব্যক্তি সময় কাটাবেন।

এদিকে ব্র্যাডের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের অপেক্ষায় নাকি জোলি। খুব শিগগির সন্তানদের সঙ্গে এই ব্রিটিশ ব্যক্তির পরিচয় করিয়ে দেবেন তিনি।

‘ব্র্যাঞ্জেলিনা’ দম্পতির ছয় সন্তান- ম্যাডক্স (১৫), প্যাক্স (১২), জাহারা (১১), শিলোহ (১০), নক্স (৮), ভিভিয়েন (৮)। এরমধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছিলেন এ জুটি।

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিং সেটে বন্ধুত্ব হয় ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। তখন জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন পিট। ২০০৫ সালে পিট-অ্যানিস্টনের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে পিট-জোলির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘ দশ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে আগস্টে বিয়ে করেন পিট-জোলি। এরপর গত সেপ্টেম্বরে ব্র্যাডের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি।