ফের বিয়ে করলেন ইভা, মাহফুজুর রহমান এর সাথে বিচ্ছেদ

বিনোদন ডেস্কঃ ড.মাহফুজুর রহমান বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান। সম্প্রতি তার সঙ্গে বিয়ে বিচ্ছেদ করেছেন সংগীতশিল্পী ইভা রহমান। শুধু বিচ্ছেদই শেষ নয়, এরই মধ্যে নতুন করে সংসার জীবন শুরু করেছেন ইভা। তার বিয়ের বিষয়টি নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সঙ্গীতশিল্পী নিজেই তার বিয়ের তথ্য দিয়েছেন।

আরো জানা যায়, ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান। তিনি একজন ব্যবসায়ী এবং ঢাকার স্থানীয় বাসিন্দা।

এর আগে রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রহমানকে শুভেচ্ছা জানান দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী।

তখন ইভা বলেন, এখন থেকে আমার নামের শেষে আর রহমান বলবেন না। আমি এখন থেকে ‘ইভা আরমান’।

ইভা আরও বলেন, একদম ঘরোয়া পরিবেশে অনুষ্ঠান করেছি শুধুমাত্র কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।

একসময়ে ইভা রহমান এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে কাজ করতেন। সেই সুবাদেই মাহফুজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। সেখান থেকে দু’জনের প্রেম গাঢ় হয়। তারা বিয়েও করেন। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হলো তাদের।