বউ বাপের বাড়ি, রেগে শ্যালিকার ছেলেকে হত্যা স্বামী

আন্তর্জাতিক ডেস্কঃ পারিবারিক কলহের কারণে বউ বাপের বাড়ি চলে গেছেন। তাকে আনতে গিয়ে শ্যালিকার সঙ্গে বাগবিতণ্ডা-কেন বউকে ফেরত পাঠানো হলো না। এক পর্যায়ে হাতাহাতি। তারপর শ্যালিকার ঘুমন্ত শিশুকে কোপালেন সেই স্বামী। আর এতে প্রাণ গেল শিশুটির।
পারিবারিক সহিংসতায় এক মাস বয়সী শিশুটিকে জীবন দিতে হলো ভারতের মহারাষ্ট্রের নাগপুর জেলায়।

বুধবার (০২ অক্টোবর) পুলিশ জানিয়েছে, হত্যাকারী গণেশ বোরকারকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ। পারসেওনি গ্রামে গণেশ বোরকারের শ্বশুরবাড়ির বাড়িতে গত সোমবার (৩০ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটেছে।
পারসেওনি থানার এক কর্মকর্তা জানিয়েছেন, গণেশের সঙ্গে তার স্ত্রীর প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। সম্প্রতি ঝগড়া করে বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসেন তার স্ত্রী। এই ঘটনার পরই বেশ ভেঙে পড়েছিলেন গণেশ।

গত সোমবার গণেশ তার শ্বশুরবাড়ি যান। সেখানে স্ত্রীর ছোট বোন রূপালী পান্ডে এবং রূপালীর এক মাসের শিশুও বেড়াতে এসেছিলেন। শ্যালিকার কাছে স্ত্রীর বিষয়ে খোঁজখবর নেন। তার স্ত্রী সে সময় বাড়িতে ছিলেন না।
রূপালীকে তিনি জিজ্ঞাসা করেন কেন তার স্ত্রীকে স্বামীর বাড়িতে ফেরত পাঠানো হলো না। এভাবে উত্তপ্ত বাক্য বিনিময় হাতাহাতির পর্যায়ে চলে যায়। রূপালীর ছেলে তখন বিছানায় ঘুমাচ্ছিল। অভিযুক্ত গণেশ এক পর্যায়ে রুপালির শিশু সন্তানকে কোপায় এবং ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। পেটে আঘাত পাওয়ায় শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা জানান, শিশুটি মারা গেছে।