বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবেঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারলেই দেশকে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করা সম্ভব বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

প্রতিমন্ত্রী মঙ্গলবার (২৭ আগস্ট) মতিঝিল মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস’ উপলক্ষে একটি আলোচনা সভায় একথা বলেন তিন

তিনি বলেন, বঙ্গবন্ধু কখনও মিথ্যা, অনিয়ম, দুর্নীতি আর অন্যায়ের সঙ্গে আপস করেননি। দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সবাইকে অন্যায় ও দুর্নীতির বিষয়ে আপসহীন হতে হবে। দুর্নীতি ও জঙ্গিবাদকে প্রশ্রয় দেওয়া যাবে না। সবাই জাতির পিতার আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারলেই দেশকে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করা সম্ভব।

ফরহাদ হোসেন বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তাদের চোখে বঙ্গবন্ধু অপরাধী ছিলেন কারণ তিনি এদেশের মানুষের পরম কাঙ্ক্ষিত স্বাধীনতা এনে দিয়েছিলেন।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সত্যব্রত সাহার সভাপতিত্বে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিকউল্লাহ খান প্রধান আলোচক হিসেবে আলোচনায় অংশ নেন।