বদলে গেছে ধোনি!

সাবেক ভারত অধিনায়ক নিজে সোশ্যাল মিডিয়ায় আদৌ অ্যাক্টিভ নন। তবে ইনস্টাগ্রাম ও টুইটারে তার নিজের অ্যাকাউন্ট রয়েছে। তার প্রোফাইল থেকে কিংবা তার পরিচিত কারো প্রোফাইল থেকে যখনই কোনো কিছু আপলোড হয়, তা ভাইরাল হতে একেবারেই সময় নেয় না। ফের নতুন লুকে সমর্থকদের সামনে এলেন মহেন্দ্র সিং ধোনি।

শুক্রবার (৩০ জুলাই) সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ধোনির নতুন লুকের ছবি শেয়ার করেন। এতে দেখা যায়, একেবারে ট্রেন্ডি মেকওভার। নতুন হেয়ার স্টাইলে একেবারে বদলে গেছে মাহির লুক।

ছবিতে ধোনিকে ফাঙ্কি হেয়ারস্টাইল ও দাড়িতে দেখা গেছে। একে বারে তরুণ হয়ে গেছেন ধোনি। যখনই তিনি নিজের চেহারায় নতুনত্ব নিয়ে আসেন তখনই তা ট্রেন্ড হয়ে যায়।

ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন তিনি।

বাইশ গজে তার নেতৃত্বের সঙ্গে তার ব্যাটিং ও উইকেটকিপিং যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় মাহির লুক। এই ছবি ইতোমধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে। আলিম হাকিমের এই হেয়ারস্টাইলের ছবিতে ইমোজি দিয়েছেন বলিউড তারকা সুনীল শেঠি। এমএসডির এই নতুন অবতারে ৪০ এর মাহি একেবারে বছর ২০ কমিয়ে ফেলেছেন এমনটাই মত ভক্তদের। একজন ভক্ত লিখেছেনও, ৪০ নয়, ২৫- এর মনে হচ্ছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে গত আগস্টে অবসর নিয়েছেন ধোনি। ফের বাইশ গজে তাকে দেখা যাবে, যখন এ বছরের শেষে ১৪তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ খেল হবে। এবার দুবাইয়ে ১৯ সেপ্টেম্বর থেকে বসছে বাকি ম্যাচের আসর। আগস্টেই সংযুক্ত আরব আমিরাতে চলে যাওয়ার কথা মাহির চেন্নাই সুপার কিংসের। তাই হয়তো দুবাইয়ে যাওয়ার আগে নিজেকে নতুন অবতারে সাজিয়ে নিলেন মাহি।

এই লুকেই হয়তো স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর বাকি ম্যাচে দেখা যাবে ধোনিকে।