বরিশালে শিক্ষার্থীদের কোভিড টিকাদান কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কর্মসূচী। সোমবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় নগরের বরিশাল ক্লাব অমৃতলাল দে মিলনায়তনে টিকাদান কেন্দ্রে মহানগরীর এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় বরিশাল স্বাস্থ্য পরিচালক ডা: বাসুদেব কুমার দাস, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এইচএসসি পরীক্ষা উপলক্ষে এইচএসসি পরীক্ষার্থীদের টিকার আওতায় আনার জন্য আজ থেকে বরিশালে এই টিকা কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে বরিশাল জেলার মোট ৪৬ হাজার শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে।

উদ্ধোধনের পরপরই সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ কেন্দ্রে নিজে ঘুরে ঘুরে শিক্ষার্থী ও রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকদের নির্দেশনা দিয়ে টিকা কার্যক্রমের তদারকি করেন। আজ প্রথম দিন ১ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হচ্ছে। শিক্ষার্থীরা তাদের রেজিস্ট্রেশন ফরম দেখিয়ে টিকার ফরম পূরন করে তাৎক্ষনিক টিকা গ্রহন করছে। টিকা নেয়ার পর সবাই সুস্থ্য আছেন বল মন্তব্য করেন শিক্ষার্থীরা।