বরিশাল বিমানবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে শিশু নিহত

বরিশাল : দক্ষিণ আফ্রিকাগামী খালুকে এগিয়ে দিতে মায়ের সঙ্গে বরিশাল বিমানবন্দরে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে ১৭ মাস বয়সী আইমান।

রোববার দুপুর ১২টা দিকে এই দুর্ঘটনা ঘটে। বরিশালের বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামের বাসিন্দা দুবাই প্রবাসী সোহাগ গাজীর ছেলে আইমান।

খালু বিমানে ওঠার পর অবুঝ আইমান খেলার ছলে একটি ল্যাম্ব পোস্ট ধরলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মাসুদ মোল্লা তাকে মৃত ঘোষণা করেন।

আইমানের খালা ঝর্ণা আক্তার জানান, আফ্রিকাগামী ইউনুচ গাজীকে এগিয়ে দিতে তার বোন আঁখি বেগম আইমানকে নিয়ে বরিশাল বিমানবন্দরে যায়। ইউনুচ গাজী বিমানে ওঠার পর বিমানবন্দরের পার্কিং এলাকায় অবস্থান করছিল আঁখিসহ পরিবারের অন্য সদস্যরা। এ সময় এ দুর্ঘটনা ঘটে।

বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক মো. হানিফ গাজী জানান, বিমানবন্দরের পার্কিং এলাকায় একটি শিশু পড়ে গিয়েছিল বলে তিনি শুনেছেন। তবে সেখানকার ল্যাম্প পোস্টে বিদ্যুৎস্পৃস্ট হওয়ার অভিযোগ অস্বীকার করে হানিফ গাজী বলেন, ওই ল্যাম্প পোস্টে গত ছয় মাস ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। তাই ল্যাম্প পোস্ট বিদ্যুতায়িত হওয়ার প্রশ্নই আসে না।

আঁখি বেগমের এক মাত্র সন্তান আইমান। সন্তান হারিয়ে পাগল প্রায় তিনি। দুই বছর আগে দুবাই যাওয়া সোহাগ গাজী তার শিশু সন্তানের মুখটি পর্যন্ত দেখতে পাননি। শীঘ্রই তার দেশে আসার কথা ছিল।