বর্তমানে সংসদ ও রাজপথে শক্তিশালী কোনো বিরোধী দল নেই-মানিকগঞ্জে শাহরিয়ার কবির

জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, বর্তমানে সংসদ ও রাজপথে শক্তিশালি বিরোধী দল নেই। গণতন্ত্রের জন্য একটি শক্তিশালি বিরোধী দল প্রয়োজন। নির্মূল কমিটি বিরোধী দলের ভূমিকা পালন করছে।
শনিবার দুপুরে মানিকগঞ্জ শহরের উদীচী কার্যালয়  প্রাঙ্গনে জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারী ছাত্র ও আইনজীবী ফ্রন্টের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নারী নেত্রী লক্ষ্মী চ্যার্টাজির সভাপতিত্বে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য ব্যারিষ্টার তুরীন আফরোজ, মানিকগঞ্জ পৌর সভার মেয়র গাজী কারুল হুদা সেলিম, একাত্তরের ঘাতক দালাল র্নির্মূল কমিটির জেলার সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসাইন,  অধ্যক্ষ উর্মিলা রায় প্রমূখ।
শাহরিয়ার কবির আরো বলেন,  ৭ জনের মৃত্যুদন্ডের রায়ের মধ্য দিয়ে দেশে জঙ্গী নির্মূল হয়েছে এটা ভাবার কোন কারণ নেই। জামাতের রাজনীতি দেশে থাকবে আর দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল হবে এটা ভাবারও কোন সুযোগ নেই। জঙ্গীবাদের কারখানা নির্মূল করে জঙ্গীবাদের প্রশয়দাতা ও মদতদাতাদের বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সেই সাথে জামাতের রাজনীতি বন্ধ করতে হবে।