বাউফলে বেড়া দিয়ে বাড়ির যাতায়েতের পথ বন্ধের অভিযোগ

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় টিনের বেড়া দিয়ে বাড়ির যাতায়েতের পথ বন্ধ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ৮নং মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই গ্রামের সিদ্দিক মৃধার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে রিয়াজ মৃধার দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে গত ২৬ মার্চ সিদ্দিক মৃধার বাড়ির প্রবেশপথে ৩টি বেড়া দিয়ে যাতায়াত বন্ধ করে দেন রিয়াজ মৃধা। সিদ্দিক মৃধা বলেন, পূর্ব বিরোধের জের ধরে প্রতিশোধ নেয়ার জন্য বেড়া দিয়ে আমাদের যাতায়াত বন্ধ করে দিয়েছেন রিয়াজ মৃধা।
এ কারনে আমাদের বাড়িসহ গ্রামের প্রায় অর্ধশত পরিবারের যাতায়াত পথ বন্ধ হয়ে গেছে। গ্রামের শিক্ষার্থীরা এখন এই পথ দিয়ে আর যাতায়াত করতে পারছে না। অভিযোগ অস্বীকার করে রিয়াজ মৃধা বলেন, আমার সম্পত্তির উপর দিয়ে সিদ্দিক মৃধা বাড়ির রাস্তা নির্মাণ করেছেন। এখন আর আমি আমার জমির উপর দিয়ে কাউকে চলাচল করতে দিব না। ওই বাড়ির ভুক্তভোগী অবসরপ্রাপ্ত প্রকৌশলী দলিল উদ্দিন বলেন, এভাবে পথ আটকে রাখায় আমরা ভোগান্তির শিকার হচ্ছি। মদনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমার কাছে কেউ অভিযোগ নিয়ে আসেনি।
বাউফল থানার ওসি আল মামুন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।