বাটলারের আউট হওয়া ও মেজাজ হারানোর সেই ভিডিও

ক্রীড়া ডেস্ক: গতকাল দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের জয়ের পথে বড় বাঁধা হয়ে দাঁড়াতে চেয়েছিলেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। ছয় ব্যাটসম্যানকে আউট করা সম্ভব হলেও বেশ ঠান্ডা মেজাজে ম্যাচটিকে বের করে নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু শেষপর্যন্ত তাসকিনের কাছে হার মানতে হয় তাকে।

ক্রিজে তখন ৫৬ বলে ৫৭ রান নিয়ে ব্যাট করছিলেন বাটলার। এ সময় তাসকিনের চমৎকার এক সুইংয়ে পরাস্ত হওয়া বাটলার লেগ বিফর আউট হওয়ার পর বুনো উল্লাসে মাতে মাশরাফি-তাসকিনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে রিভিউতে গিয়ে ফলাফল নিজেদের অনুকূলে পাওয়ায় উচ্ছ্বাসটা একটু বেশিই ছিল বাংলাদেশের।

আর ম্যাচের টার্নিং পয়েন্টে থাকা বাটলারের উইকেটের পর বাঁধভাঙ্গা উদযাপনে নিজেকে শামিল করেন শান্ত মেজাজের মাহমুদুল্লাহ রিয়াদও। তবে স্বাগতিকদের এমন উল্লাস সহ্য হয়নি সাজঘরের পথে ফেরা বাটলারের। তাই তো ক্ষেপে গিয়ে বাংলাদেশের খেলোয়াড়দের উদ্দেশ্যে উত্তপ্ত বাক্য বিনিময় করেন বাটলার। পরে আম্পায়ারের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ম্যাচ শেষে ইংল্যান্ড অধিনায়ক জানান বাংলাদেশ দলের সব ক্রিকেটার যেভাবে উদযাপন করেছেন, তা পছন্দ হয়নি তার। এ কারণে মাঠেই ক্রিকেটারদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন বাটলার।

দেখুন বাটলারের আউট হওয়া ও মেজাজ হারানোর সেই ভিডিও :

https://youtu.be/pT1jZkXX9xI