বাবরকে জার্সি উপহার কোহলির, ক্ষুব্ধ ওয়াসিম আকরাম

খেলা ডেস্কঃ বিশ্বকাপ লড়াইয়ে পাকিস্তান ভারতের কাছে হারবে, এটি যেন অনেকটাই স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে। এবারের আগেও সাতবার মুখোমুখি হয়ে প্রতিবারই হেরেছে পাকিস্তান। তবে গতকাল আহমেদাবাদে বাবর আজমদের ব্যাটিংয়ে যে ভয়াবহ ধস নেমেছে, সেটিতে হতাশ অনেকেই।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের লড়াই দেখতে অপেক্ষায় ছিলেন অনেক ক্রিকেটপ্রেমী। তবে পাকিস্তানের এমন হতশ্রী ব্যাটিং খেলায় কোনো উত্তাপ ছড়াতে পারেনি। মাত্র ১৯১ রানে অলআউট হয়ে গেছে পাকিস্তান। শেষ ৩৬ রানের মধ্যে ৮ উইকেট হারিয়ে ফেলেছিলেন বাবর আজমরা। সেই রান তাড়া করে হেসেখেলে ৭ উইকেটের জয় পেয়েছে ভারত।

এমন পরাজয়ের পর ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির কাছ থেকে প্রকাশ্যে জার্সি গ্রহণ করাকে মোটেও ভালোভাবে নেননি পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

এমন লজ্জাজনক হারের পর কোহলি-বাবরের এমন প্রকাশ্য-সাক্ষাৎ উচিত নয় বলে স্থানীয় সংবাদমাধ্যমে মন্তব্য করেছেন আকরাম। তিনি বলেন, মাঠে কোহলির সঙ্গে বাবরের সাক্ষাৎ করাটা ঠিক হয়নি। প্রকাশ্যে দুজনের এভাবে কথা বলার মতো পরিস্থিতি নয় এটা। কোহলি থেকে গোপনে বাবর জার্সি নিতে পারত।

উল্লেখ্য, ম্যাচ শেষে দুই দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে নিজেদের মধ্যে কথা বলতে দেখা যায়। বিরাট প্রথমে শাদাব খান ও তার পর বাবরের সঙ্গে কথা বলছিলেন। বাবরের সঙ্গে কথা বলার ফাঁকেই নিজের একটি জার্সি নিয়ে আসেন বিরাট। সেটি বাবরের হাতে দেন তিনি। বাবরকেও হাসিমুখে সেই জার্সি নিতে দেখা যায়।