বাবার মৃত্যুর ৩০ মিনিটের মধ্যে সড়কে প্রাণ গেল ছেলের

জেলা প্রতিনিধিঃ শরীয়তপুর সদর হাসপাতালে বাবার মৃত্যু সংবাদ শুনে বাবার লাশ আনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১টা ১০ মিনিটে শরীয়তপুর সদর হাসপাতালে বাবা সোহরাব সরদারের মৃত্যুর পরবর্তী ৩০ মিনিটের মধ্যে সড়ক দুর্ঘটনায় মারা যান ছেলে সোলায়মান সরদার (২৮)।

ছেলের ময়নাতদন্তের পর বাবা ছেলের একসঙ্গে জানাজা শেষে তাদের দাফন করা হবে। আর এতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার বেলা ১টা ৪০ মিনিটের দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় এ ঘটনা ঘটেছে।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী নদীরপাড় এলাকার বাসিন্দা বার্ধক্যজনিত কারণে নিহত বাবা সোহরাব সরদারের চার ছেলেমেয়ের মধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত সোলায়মান সরদার বড়। ছোট ছেলে জলিল সরদার কৃষিকাজ করেন। দুই মেয়ে রাবেয়া আক্তার ও নুরুন্নাহারকে বিয়ে দিয়েছেন তিনি।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা সোহরাব সরদার বার্ধক্যজনিত রোগে আক্রান্ত থাকার কারণে দুবাই প্রবাসী ছেলে সোলায়মান সরদার বাবাকে দেখতে বাড়ি এসেছিলেন। সোলায়মান সরদারের স্ত্রী শামিমা বেগম ছয় মাসের অন্তঃসত্ত্বা। বাবার মৃত্যুর ৩০ মিনিটের মধ্যে ছেলে মৃত্যুর কারণে পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে ।

নিহতদের স্বজন ফরহাদ শেখ বলেন, সোহরাব সরদার অসুস্থ হওয়ার পর তাকে আমরা হাসপাতালে ভর্তি করলে আজ দুপুর ১টা ১০ মিনিটে তিনি মারা যান। মৃত্যুর সময় সোলায়মানের স্ত্রী শ্বশুরের কাছে হাসপাতালে ছিলেন। শ্বশুরের মৃত্যু সংবাদ সোলায়মানকে তার স্ত্রী শামিমা দিয়েছিল। বাবার মৃত্যুর সংবাদ শুনে সোলায়মান গাড়ি না পেয়ে পায়ে হেঁটে হাসপাতালের উদ্দেশ্যে রওনা করছিলেন।

তিনি জানান, মজিদ জরিনা স্কুল অ্যান্ড কলেজের কাছাকাছি সড়কে এলে পেছন থেকে এসে একটি মোটরসাইকেল তার গায়ের ওপর দিয়ে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই সোলায়মান মারা যান। সোহরাব সরদারের লাশ বাড়িতে নিয়ে গেছেন অন্যরা। আমরা সোলায়মানের লাশ ময়নাতদন্ত হলে বাড়িতে নিয়ে যাব। তারপর একসঙ্গে বাবা ছেলের জানাজা শেষে দাফন করা হবে। যারা এই দুর্ঘটনা ঘটিয়েছে তাদের বিচার দাবি করছি।

সোলায়মানের শাশুড়ি জিয়াসমিন বেগম বলেন, আমার মেয়েটা ছয় মাসের অন্তঃসত্ত্বা। সোলায়মান আট মাস আগে দেশে এসেছে। তার আবার ভিসা হয়ে গেছে। কয়েক মাসের মধ্যে সোলায়মানের বিদেশে চলে যাওয়ার কথা। যারা আমার মেয়েটাকে অল্প বয়সে বিধবা করল আমি তাদের বিচার চাই।

শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শারমিন আক্তার বলেন, সোহরাব সরদার বার্ধক্যজনিত কারণে হাসপাতালে মারা যাওয়ার পর আমাদের কাছে তার ছেলে সোলায়মান আসে মৃত্যু অবস্থায়। সোলায়মান সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার কারণে তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নড়িয়া থানা পুলিশের ওসি হাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনার অভিযোগে সৌরভ দেবনাথ নামে একজনকে গ্রেফতার করে আমাদের বুঝিয়ে দিয়েছেন পালং থানা পুলিশ। সৌরভের বাড়ি নড়িয়ার মসুরা নামক স্থানে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।