বাবা-মেয়েকে ‘নির্লজ্জ’ বলায় অনিলের জবাবে অবাক ভক্ত

বলিউডের চিরযুবক খ্যাত অভিনেতা অনিল কাপুর আরবাজ খানের একটি শোতে অতিথি হিসেবে জান। তার একটি প্রোমো পোস্ট করেছেন আরবাজ খান। ভিডিও তে দেখা যায় একজন মন্তব্য করেছেন, ‘বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর নির্লজ্জ। টাকার জন্য যেকোনো কিছুই করতে পারে তারা।’

এমন কথা পরিপ্রেক্ষিতে অনিল হাসিমুখে বলেন, ‘যদি উনি এরকম মন্তব্য করে থাকেন তাহলে নিশ্চয় ঐ সময় তার মুড ভালো ছিল না কিংবা তিনি হয়তো দুঃখী ছিলেন।’ তাছাড়া দেখা গেছে এমন মন্তব্যে অনিল একটু ও রেগে যাননি এবং মন খারাপ করে কথা ও কোনো কড়া জবাব দেন নি।

এদিকে আরবাজ খানের অনলাইন চ্যাট শো ‘পিঞ্চ’-এর সেকেন্ড সিজন এ অতিথি হিসেবে দেখা যাবে এ অভিনেতাকে। আর এই শো তে সোশ্যাল মিডিয়ায় অনিল কাপুরকে নিয়ে লেখা কয়েকটি বাজে মন্তব্য অভিনেতাকে পড়ে শোনান আরবাজ খান।

এদিকে অনিল কাপুরের হাসিমুখে ও ঠান্ডা উত্তরে অবাক ও মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। সাধারণত দেখা যায়, নেটিজেনেরা কোনো খারাপ মন্তব্য করলে ক্ষিপ্ত হয়ে অনেক তারকাই কঠিন জবাব দেন। অনেকে কষ্ট পেয়ে বাকি সময় আনন্দ বা হাসি মুখে কথা বলতে পারেন না।

পরিবারের উদ্দেশ্যে অনেকেরই কটূক্তির শেষ নেই। এক্ষেত্রেও অনিলের স্পষ্ট জবাব, ‘একটাই তো জীবন, এত কিছু নিয়ে ভাবলে আর বাঁচব কী করে?’

এদিকে আপাতত লন্ডনেই রয়েছেন সোনম কাপুর। এর আগে অনেক সাক্ষাৎকারেই অনিল জানিয়েছেন মেয়ে সোনমের সঙ্গে তার বন্ধুর মতো সম্পর্ক।