বিএনপি-জামায়াত উন্নয়নে বাধা দিতে চায়

কুষ্টিয়া প্রতিনিধি : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াতের লোকেরা আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়।

তিনি বলেন, তারা দিনের বেলায় আওয়ামী লীগ হলেও রাতের বেলা পুরানো রূপ ধারণ করে। দেশের চলমান উন্নয়ন যাত্রাকে অব্যাহত রাখতে এ সকল কুচক্রিমহলকে প্রতিহত করতে হবে।

শুক্রবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা জাসদ কার্যালয়ে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আমবাড়ীয়ায় লুৎফর রহমান সাবু হত্যাকাণ্ড প্রসঙ্গে বলেন, দুষ্কৃতকারীদের হাতে এ ন্যক্কারজনক হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকারী যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে।

|তিনি এ হত্যাকাণ্ডকে কেন্দ্র করে আওয়ামী লীগ-জাসদের ঐক্য বিভেদ সৃষ্টিকারীদের প্রতি সজাগ থাকতে দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানান।

এ হত্যাকাণ্ডের পর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়ি ও উপজেলা জাসদ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় তিনি তীব্র নিন্দা জানান।

উপজেলা জাসদের সভাপতি মহম্মদ শরীফের সভাপতিত্বে এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।