বিয়ে নিয়ে প্রশ্নে যা বললেন প্রভাস

বিনোদন ডেস্কঃ ভারতের হিন্দু ধর্মাবলম্বীদের জন্য বিখ্যাত একটি মন্দির তিরুপালা তিরুপতি। আর সেখানেই নিজের বিয়ের ঘোষণা দিয়েছেন সুপারস্টার প্রভাস। জানিয়েছেন, কোনো দিন বিয়ে করলে তিরুপতিতে বিয়ে করবেন। ১৬ জুন মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘আদিপুরুষ’ নামে একটি সিনেমা। এর ট্রেলার প্রকাশ উপলক্ষ্যে প্রার্থনা করতে তিরুপতি মন্দিরে গিয়েছিলেন এ অভিনেতা।

সেখানে ভক্তরা জানতে চান, কবে বিয়ে করবেন প্রভাস। তাদের প্রশ্নের জবাবে তিনি এমনটাই জানিয়েছেন। এই ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং করতে গিয়েই অভিনেত্রী কৃতির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে প্রভাসের। ভারতজুড়ে এমন গুঞ্জন ভেসে বেড়ালেও এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি প্রভাস কিংবা কৃতি।

কিছুদিন আগে এও শোনা গিয়েছিল মালদ্বীপে বাগদান সারবেন তারা। সে খবরেরও কোনো সত্যতা মেলেনি। এর মধ্যেই বিয়ে প্রসঙ্গে তিরুপতি মন্দিরের কথা জানিয়েছেন প্রভাব। উল্লেখ্য, ৪৫০ কোটি রুপি বাজেটের ছবি ‘আদিপুরুষ।’ সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষাতে মুক্তি পাবে। এতে প্রভাস ও কৃতি ছাড়া আরও আছেন সাইফ আলি খান। রামায়ণ অবলম্বনে নির্মিত এ সিনেমায় রামের ভূমিকায় থাকবেন প্রভাস, লক্ষণ হয়েছেন সানি সিং এবং রাবণের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। সীতার ভূমিকায় থাকছেন কৃতি শ্যানন।