বিয়ের গুঞ্জন সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন নার্গিস

বিনোদন ডেস্ক : অভিনেত্রী নার্গিস ফাখরি ও অভিনেতা উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন বেশ পুরোনো। মাঝে তাদের ব্রেকআপের খবরও চাউর হয়। শোনা যায়, সেই কারণেই ভারতে ছেড়ে কিছুদিন নিউ ইয়র্কে ছিলেন তিনি।

কিন্তু সম্প্রতি আবারো তাদের একসঙ্গে দেখা যায়। মুম্বাই বিমানবন্দরে তাদের একসঙ্গে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন হাওয়া লাগে। এমনকি তারা বিয়ে করছেন বলেও গুঞ্জন চাউর হয়।

তবে বিয়ের গুঞ্জন সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন নার্গিস। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ অভিনেত্রী লিখেছেন, ‘এই গুঞ্জন কে শুরু করল? মনে হয় আমার বিয়ের জন্য আপনারা উঠে পড়ে লেগেছেন।’

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে উদয় চোপড়ার সঙ্গে ডেটিং নিয়ে নার্গিস বলেছিলেন, ‘আমি ডেটিং করছি? মজার বিষয় আপনি জানতে চেয়েছেন। উদয় চোপড়া এমন একজন ব্যক্তি যে আমার বাকি জীবনের অংশ হয়ে থাকবে। শুধু ভারত নয় বিশ্বের যত মানুষের সঙ্গে আমার দেখা হয়েছে তার মধ্যে সবচেয়ে অসাধারণ ব্যক্তি তিনি। কেউ যদি তার বন্ধু হয় তা হলে সে সত্যিই ভাগ্যবান।’

শোনা যায়, উদয় চোপড়ার সঙ্গে বিয়ের ঘোষণা দিতে চেয়েছিলেন নার্গিস, কিন্তু হুট করে এ বিষয়ে মত পাল্টান উদয়, এতে ভীষণ হতাশ হন নার্গিস। এরপরই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এ অভিনেত্রী।