বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমানের উদ্যোগে বিভিন্ন সংগঠনের ঈদ উপহার বিতরণ

চেতনায় মুজিব পরিষদের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রোল বিডির অর্থায়নে বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমানের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ঈদ উপহার বিতরণ করেছে চেতনায় মুজিব পরিষদ। ঈদ উপহার দেওয়া হয়েছে দেশের দ্বীপ জেলা ভোলা, মানিকগঞ্জ ও ঢাকায়। চেতনায় মুজিব পরিষদের ভোলা জেলার আহবায়ক ছাত্রলীগ নেতা আরেফিন শাকিল সাধারণ মানুষের মাঝে এই ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।একই সাথে চেতনায় মুজিব পরিষদের চরফ্যাশন জেলার আহবায়ক আব্দুল কালাম অসহায়দের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

ঢাকা ও মানিকগঞ্জ জেলায় অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন চেতনায় মুজিব পরিষদের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কবি হাবিব মিয়া। একই সাথে ঢাকাসহ আশে পাশের এলাকায় আহারের ফেরিওয়ালার প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমানের চৌধুরীর সার্বিক সহযোগিতা ও আহারের ফেরিওয়ালার সদস্যদের উদ্যোগে অসংখ্য মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের মহানায়ক, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে আমার পথ চলা। আমার প্রাণের নেত্রী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশে আছেন। করোনাকালে দেশের মানুষের জন্য খাদ্য ও অর্থ সহযোগিতা দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন আমাদের প্রধানমন্ত্রী। গত বছর করোনায় তিনি ব্যাপক অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন, তার জন্য আমরা সকলে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় করোনায় অন্য সকল দেশের থেকে বাংলাদেশ এখনো অনেক ভালো অবস্থানে আছে।

তিনি আরো বলেন, করোনার এ সময়ে আমরা ক্ষুদ্র ক্ষুদ্রভাবে চেষ্টা করে চলেছি সাধারণ মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে। আগামীতো এভাবে আমরা দেশের কাজে নিজেদের নিয়োজিত রাখবো। দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ্‌। আপনার সকলে মাস্ক পড়ুন, সামাজিক দূরত্ব মেনে চলুন, সরকারের দিক-নির্দেশনা অনুসরণ করুন।

মানিকগঞ্জে ত্রাণ বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তেওতা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল কাদের, ইউনিক কিন্ডার গাডেন্ট এর মালিক জনাব আলাউদ্দিন স্যার, ক্রাইম পেট্রোল বিডির প্রতিনিধি মোতালেব হোসেন মনিরুজ্জামান ও চেতনা মুজিব পরিষদের সদস্যগণ সহ ক্রাইম পেট্রোল বিডির ক্যামেরাম্যান শাহেদ মিয়া ও আরো অনেকে।