বেবি বাম্পসহ ছবি প্রকাশ, আলোচনায় মিম

অভিনেতা সিদ্দিকুর রহমানের সাবেক স্ত্রী শোবিজের পরিচিত মুখ মারিয়া মিম। হঠাৎ করে নেট দুনিয়ায় বেবি বাম্পসহ ছবি প্রকাশ করেছেন বৃহস্পতিবার (১৮ জুন)। তারপর থেকে নতুন জল্পনা শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে। অনেকের মনে প্রশ্ন, তাহলে কি মা হচ্ছেন সিদ্দিকের সাবেক স্ত্রী?

এ প্রশ্নের উত্তর নিজেই জানিয়েছেন মিম। বলেছেন, ‘ছবি শেয়ার পর থেকে অনেকেই আমাকে মেসেজ পাঠাচ্ছে, ফোন করে কারণ জানতে চাইছে। আমার মা স্পেন থেকে আমাকে ফোন করে, রাগারাগি শুরু করেছিল। পরে আমি ঘটনা বুঝিয়ে বলি। আসলে আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। ওই বিজ্ঞাপনের জন্যই আমাকে এ লুক নিতে হয়েছে। খুব শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।’

অভিনেত্রী জানান, আশুলিয়ার একটি শুটিং বাড়িতে বিজ্ঞাপনটি কাজ শেষ হয়েছে। এ লুকটি বেশ পছন্দ করেছেন মিম। তাই মজার ছলেই একটি ছবি শেয়ার দিয়েছিলেন ফেসবুকে। তারপর জল্পনা শুরু হওয়ায় অনেকগুলো ছবি শেয়ার করেছেন।

২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিম। ২০১৩ সালে পুত্র সন্তান জন্ম দেন এ অভিনেত্রী। নিজেদের বনিবনা না হওয়ায় ২০১৯ সালে আলাদা হয়ে যান মিম-সিদ্দিক। তারপর থেকে পুত্রকে নিয়ে আলাদা থাকছেন মিম।