বেলি-ডান্স করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

অভিশপ্ত মেয়েকে বিয়ের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘রুহি’। সম্প্রতি মুক্তি পেয়েছে হরর কমেডি ফিল্ম ‘রুহি’-র গান ‘নদীয়োঁ পার’। গানটি মুক্তি পেতে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। দর্শকদের নজর কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। মরুভূমির সেটে সোনালি রঙের ঘাগরা স্কার্ট ও টপে জাহ্নবীকে অসাধারণ সুন্দরী লেগেছে। ফিল্মে জাহ্নবীর কস্টিউম ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। উপরি পাওনা হল জাহ্নবীর তুখোড় বেলি-ডান্স। গানটি গেয়েছেন তাঁরা। তাঁদের সঙ্গে গেয়েছেন রশমিত কৌর এবং আই.পি.সিং।

ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। ‘রুহি’ পরিচালনা করেছেন হার্দিক মেহতা। ১১ই মার্চ রিলিজ করতে চলেছে ‘রুহি’। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘রুহি’-র ট্রেলার এবং ফার্স্ট লুক। ফিল্মের ফার্স্ট লুকে দেখা গেছে জাহ্নবীর পরনে একদিকে লাল লেহেঙ্গা চোলি এবং নববধূর লুক, অপরদিকে কালো লেহেঙ্গা চোলিতে একজন প্রেতিনীর রূপ।

অভিনেত্রী শ্রীদেবী এর সুযোগ্যা কন্যা জাহ্নবী কাপুর বলিউডে ‘ধড়ক’ ফিল্মে অভিনেতা ঈশান খট্টর এর বিপরীতে অভিনয় জগতে পা রাখেন। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। এরপর ‘গুঞ্জন সাক্সেনা’য় আবারনজর কেড়ে নেন জাহ্নবী। এই মুহূর্তে ‘গুড লাক জেরি’ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। কিছুদিন আগে ‘গুড লাক জেরি’-তে জাহ্নবীর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। জাহ্নবীর এই ছবিটি প্রকাশিত হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে। এছাড়া ‘গুড লাক জেরি’ ফিল্মের একটি স্টীল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুরকে।