ব্যাটিংয়ে মুস্তাফিজের রাজস্থান

আইপিএলের এবারের আসর এখন পর্যন্ত দুর্দান্ত কেটেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। নিজেদের প্রথম তিন ম্যাচেই জয় পেয়েছে তারা। পয়েন্ট তালিকায় আছে দ্বিতীয় স্থানে। বিপরীত অবস্থা রাজস্থান রয়্যালসের। ৩ ম্যাচের ২টিতেই হেরে পয়েন্ট তালিকায় সপ্তম স্থানে তারা।

এবারের আসরের ১৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে এই দুই দল। যেখানে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। আগের তিন ম্যাচের মতো এই ম্যাচেও রাজস্থানের একাদশে আছেন বাংলাদেশি তারকা পেসার মুস্তাফিজুর রহমান।

আগের ম্যাচের একাদশে একটি পরিবর্তন নিয়ে এই ম্যাচে খেলতে নেমেছে রাজস্থান। জয়দেব উনাদকাটের জায়গায় খেলবেন শ্রেয়াস গোপাল। বেঙ্গালুরুর একাদশেও এসেছে এক পরিবর্তন। আগের ম্যাচে তিন বিদেশি নিয়ে খেলেছিল তারা, এই ম্যাচে আবার রাজাত পাতিদারকে বাদ দিয়ে ফেরানো হয়েছে কেইন রিচার্ডসনকে।

রাজস্থান একাদশ

জস বাটলার, মানান ভোরা, বেন স্টোকস, সাঞ্জু স্যামসান, রায়ান পরাগ, শিভাম দুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতেন সাকারিয়া, ‍মুস্তাফিজুর রহমান।

ব্যাঙ্গালুরু একাদশ

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদুত পাড্ডিকাল, শাহবাজ আহমেদ, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), কাইল জেমিসন, ওয়াশিংটন সুন্দর, হার্শাল প্যাটেল, কেন রিচার্ডসন, মোহাম্মদ সিরাজ, ইয়ুজবেন্দ্র চাহাল।