বয়স বেশি, ঐশ্বরিয়ার প্রস্তাব নাকচ অভিষেকের!

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত দম্পতি অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চন। দুজন একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয়ও করেছেন।

এদিকেঅ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার পর সম্প্রতি নতুন একটি সিনেমায় অভিষেকের সঙ্গে জুটি বাঁধতে চেয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু এ অভিনেত্রীর এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিষেক। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছেন ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, লেফটি শিরোনামের এ সিনেমাটির পরিচালনা করছেন প্রভুদেবা। বান্টি ওয়ালিয়ার সঙ্গে সিনেমাটির প্রযোজনায় আছেন অভিষেক। সিনেমায় এ অভিনেতার বিপরীতে অভিনয় করতে চেয়েছিলেন ৪৩ বছর বয়সি ঐশ্বরিয়া। কিন্তু অভিষেক তাতে রাজি হননি।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যেহেতু এটি নিজেদের সিনেমা, ঐশ্বরিয়া চেয়েছিলেন সিনেমাটিতে অভিনয় করতে। কিন্তু নায়িকা চরিত্রের জন্য অভিষেক তার টিমকে নতুন মুখ খুঁজতে বলেছেন। তিনি মনে করছেন চরিত্রটিতে অভিনয়ের জন্য ঐশ্বরিয়ার বয়স একটু বেশি।’

গুরু, রাবণ, কুচ না কাহো, সরকার রাজ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। তবে ২০০৭ সালে বিয়ের পর থেকে নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তাদের।