ভবন থেকে পড়ে প্রাণ গেল যুবকের

রাজধানীর বংশালে একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে উজ্জ্বল মুন্সী (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে, রাত সাড়ে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত উজ্জ্বল মুন্সী ডেকোরেশনের কাজ করতেন। তিনি কামরাঙ্গীরচর বড়গ্রাম চেয়ারম্যান বাড়ি এলাকায় থাকতেন। তিনি দুই ছেলের জনক। তার বাবার নাম মৃত ইউসুফ মুন্সী।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বিল্লাল হোসেন জানান, পুরান ঢাকার সাত রৌজা এলাকায় “বিল্লাল লাইটিং ডেকোরেশন” নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার। উজ্জ্বল তার প্রতিষ্ঠানে ৩-৪ বছর যাবত ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করছিলেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বংশাল মুকিম বাজার কবরস্থানের পাশে একটি বাড়িতে ডেকোরেশনের বাতি খুলে নেওয়ার সময় অসাবধানতাবশত ৫ তলার ছাদ থেকে নিচে পড়ে যান। আহত অবস্থায় তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।