ভিডিও কলে বাবা-মাকে দেখে কাঁদলেন আরিয়ান

বিনোদন ডেস্কঃ মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে মুম্বাই সেশন কোর্ট। অর্থাৎ আগামী ২০ অক্টোবর পর্যন্ত কারাবন্দিই থাকতে হবে শাহরুখপুত্রকে। করোনার বিধির কারণে সরাসরি পুত্র আরিয়ান খানের সঙ্গে দেখা করতে পারছেন না শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান।

তবে বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে শুক্রবার ১০ মিনিট ভিডিও কলে কথা বলেছেন আরিয়ান খান। ভিডিও কলে বাবা-মাকে দেখেই কেঁদে ফেলেছেন আরিয়ান। কেঁদেছেন শাহরুখ খান এবং গৌরিও।

শুক্রবার (১৫ অক্টোবর) শাহরুখ এবং গৌরী ভিডিও কলে ছেলের মুখ দেখতে পান। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ান কী খাবার খাচ্ছে, কোনও সমস্যা হচ্ছে কি না? তখন মা-বাবার সঙ্গে কথা বলতে গিয়ে আবেগে আপ্লুত কেঁদে ফেলেন ২৩ বছরের আরিয়ান।

আদালত ঘোষণা করেছে, আরিয়ানের মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর। এদিকে আরিয়ানও সাধারণ কয়েদিদের মতো জেলে নম্বর পেয়েছেন। আরিয়ানের ‘কয়েদি নম্বর ৯৫৬’।

এর আগে মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।