ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে আরও ১ জনের মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণের ঘটনায় বিদ্যুৎ হোসেন (২৫) নামে আরও এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দগ্ধ পাঁচ জনের মৃত্যু হলো।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাত ২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিদ্যুৎ ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের পরানখালি এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি ওই পেট্রোল পাম্পে হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। তার শরীরের প্রায় ১৭ শতাংশ পুড়ে গেছে।

বিদ্যুৎতের চাচাতো ভাই মাহাবুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়েছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, অগ্নিদগ্ধ হয়ে পাঁচ জনের মৃত্যু হয়েছে তবে এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় কাউকে আটক করা হয়নি। পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্তধীন রয়েছে।

গত ১২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুষ্টিয়ার জেলার ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয়ের (১৬) মৃত্যু হয়। ১৩ আগস্ট দিনগত রাত ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দৌলতপুর উপজেলার আল্লাহরদর্গা এলাকার রাজ্জাকের ছেলে মো. রাজিব উদ্দিন (২৫) এবং ১৮ আগস্ট একই হাসপাতালে মারা যান দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪)।

আর আজ মারা গেলেন বিদ্যুৎ।