ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

আজ শুক্রবার দুপুরে উপজেলার হরিজন কলোনিতে এ ঘটনা ঘটে।

মৃত তিনজন পরিচয় অনুযায়ী তারা হলেন- হরিজন কলোনির বাসিন্দা জনি লাল হরিজনের ছেলে সুদর্শ কুমার দেব দেবু (১৪), গণেশ লাল হরিজনের ছেলে মিলন লাল (৩৫) ও সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার তাজুল ইসলামের ছেলে মো. মোবারক (২৪)। তাদের মধ্যে দেব কুমার ও মিলন লাল চাচাতো ভাই।

আহত তিনজন হলেন- ভৈরবপুর উত্তরপাড়ার মোক্তার হোসেনের ছেলে আবদুল্লাহ মিয়া (৪০), হরিজন পল্লীর চন্দন রায়ের ছেলে সকাল রায় (১০) ও রিকু রায়ের ছেলে সানি রায় (২৫)। আহতরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে হরিজন পল্লীতে সড়কের পাশ থেকে সৌর বিদ্যুতের খুঁটি তুলে বাড়ির ভেতরে বসানোর কাজ চলছিল। এ সময় খুঁটি বিদ্যুতের মেইন তারে লেগে যায়। এতে ছয়জন আহত হন। তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। সরকারের পক্ষ থেকে তাদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে।

তিনি আরও জানান, ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ওসি সাহেবকে নির্দেশ দেওয়া হয়েছে তদন্ত করে যদি কারও দোষ পাওয়া যায়, তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।