ভৈরব পৌর-শহরে র‌্যাব-১৪”র অভিযানে মাদকসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ সিজান আহমেদ সোহাগ: আজ ১০ এপ্রিল ২০২২ খ্রিঃ রবিবার কোম্পানি অধিনায়কের কার্যালয় র‌্যাব- ১৪ সিপিসি-৩ ভৈরব, কিশোরগঞ্জ কার্যালয়ে বিশেষ প্রেস ব্রিফিং এ জানান, আজ ১০ এপ্রিল ২০২২ রবিবার ভৈরব পৌর এলাকার কমল পুর আমলা পাড়া বালুর মাঠ সংলগ্ন পাবেল মিয়ার বাড়ীর পূর্বপাশের ৪ নং রুমে অভিযান পরিচালনা করে মাদক কারবারি আসামী মোঃ শাহাদাৎ মিয়া (৩০), পিতামৃত জজ মিয়া,সাং কমল পুর আমলা পাড়া,থানা ভৈরব, জেলা কিশোরগঞ্জ কে আটক করেন।

এ সময় ধৃত আসামীর দখল থেকে ৬৬৭ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও ১০২ কেজি গাঁজা এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ২৪০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়। অপর অভিযানে একই এলাকার মাদক কারবারি আসামী উজ্জ্বল মিয়া(৪০),পিতা মৃতঃ জসিম মিয়া,কে ৫৩.৫ কেজি গাঁজা, সহ গ্রেফতার করা হয়।
ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেনসিডিল গাঁজা সংগ্রহ করে উক্ত রুমে সংরক্ষণ করে ঢাকা সহ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রয় করার কথা স্বীকার করে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে- ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে।
এ সময় ব্রিফিং এ ভৈরবের স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক, স্থানীয় পত্রিকার সম্পাদক সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।