ভোলাহাটে আ’লীগ নেতা পিয়ার জাহানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আজিম উদ্দিন চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহানকে পিটিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগ। রবিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলা পরিষদ দক্ষিণ গেটে অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফ্ফার মুকুলের সভাপতিত্বে মানববন্ধ করে।

সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী শাহ্ বলেন, দলদলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরজেদ আলী ভুটু দুপুরে কয়েকজন সহযোগীকে নিয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহানের ওপর হামলা চালায়। এসময় তারা হাতুড়ি ও রড দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেকসহ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গসহযোগি সংগঠনির নেতাকমীরা। এঘটনায় আরজেদ আলী ভুটু বলেন, মুশরীভূজার ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখন পযন্ত কোন অভিযোগ হয়নি। তবে অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, হলি আর্টিজাম কাÐের মাস্টার মাইন্ড সারোয়ার জাহান ওরফে মানিক এর ভাই মনিরুল ইসলামকে সরকারি বাড়ি বরাদ্দ দেয়ার প্রতিবাদ করায় ১৮ এপ্রিল রবিবার দুপুর পৌনে ২টার দিকে ভোলাহাট উপজেলার মেডিকেল মোড়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানকে দলদলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরজেদ আলী ভুটুসহ তার লোকজন পিটিয়ে আহত করলে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।