ভোলা জেলায় ক্রাইম পেট্রোল বিডির প্রকাশকের জন্মদিন পালন

মোহাম্মদ বাবুল, ক্রাইম পেট্রোল বিডি, জেলা প্রতিনিধি, ভোলাঃ ভোলা জেলায় সিপি.বিডি মিডিয়া লিমিটেডের ব্যবস্থ্যাপনা পরিচালক ও জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডির প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরীর ৮০ তম জন্মদিন উদযাপিত হয়।

ভোলা জেলা প্রতিনিধি মোহাম্মদ বাবুল এর উদ্যোগে এ আয়োজন করা।

বিশিষ্ট এই সাংবাদিক ১৯৪১ সালের পহেয়া জানুয়ারী বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানায় জন্মগ্রহন করেন। ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ডাকে সাড়া দিয়ে যুবক বয়সেই যুদ্ধে ঝাপিয়ে পড়েন তিনি।

মুক্তিযুদ্ধের পরবর্তিতে তিনি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেন। পাশাপাশি সাংবাদিক হিসাবে তিনি সমাজের অন্যায়, অবিচার, দুর্নীতি বিরুদ্ধে সোচ্চার ছিলেন। সাংবাদিতার জীবনে বহু প্রতিকূলতার মুখোমুখি হতে হয় তার। তখনকার সমাজের অন্যায়,অবিচার, দুর্নীতি বিরুদ্ধে তার প্রতিবাদটা সহজ ছিল না।

এই বীর মুক্তিযোদ্ধা এখানো তার লেখনিতে সমাজের চলমান অন্যায়,অবিচার, দুর্নীতি, সন্ত্রাসীদের মদতদাতাদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রেখে চলেছেন। বিশিষ্ট সমাজ সেবক, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা আলতাবুর চৌধুরী উত্তরা সাংবাদিক সমাজের আইকন। আমরা তার দীর্ঘাযু ও নেক হায়াত কামনা করি। আল্লাহ তাকে সু-স্বাস্থ্য দান করুক।

এসময় গোল্ডেন লাইফ ইন্সুরেন্স লিমিটেড এ এম ডি, মোঃ নাসির উদ্দিন (হেলাল), ভোলা জেলা রেন্ট এ কার সমিতির সাধারণ সম্পাদক মোঃ রিপন আহমেদ, দি ভয়েজ অব এশিয়ার জেলা প্রতিনিধি মোঃ আশরাফুল রহমান ইমন, ক্রাইম পেট্রোল বিডির ভোলা থানা প্রতিনিধি মোঃ ফিরোজ মাহমুদ (মহিন)সহ আরো অনেকে।