মহান বিজয় দিবসে বঙ্গবন্ধুর ভাস্কর্যে খন্দকার আজিজুল হক আরজুর শ্রদ্ধা নিবেদন

আসাদুজ্জামান বিকাশ: ১৬ ডিসেম্বর ২০২২খ্রি: শুক্রবার পাবনা আমিনপুর নাটিয়াবাড়ী সকাল ৯ টায় মহান বিজয় দিবসে দশম জাতীয় সংসদ সদস্য পাবনা -২ এর সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু এর নেতৃত্বে বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাজারো নেতা কর্মীদের নিয়ে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে ৭১ এর বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পাবনা -২ সাবেক সংসদ সদস্য ও সহ- সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখা খন্দকার আজিজুল হক আরজু সকল নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা হয়। প্রতি বছর ১৬ডিসেম্বর

বাংলাদেশে এই দিনটি বিশেষভাবে পালিত হয়। নয় মাস যুদ্ধের পর ১৯৭১ সালের১৬ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে পাকিস্তানি বাহিনীর প্রায় ৯১,৬৩৪ জন সদস্য আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করে। এর ফলে স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের অভ্যুদয় ঘটে। এ উপলক্ষে প্রতি বছর বাংলাদেশে দিবসটি যথাযথ ভাবগাম্ভীর্য এবং বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে দিবসটি পালিত হয়। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে যারা নিহত হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে বাংলাদেশর সকল নাগরিক, কর্মকর্তা- কর্মচারীগণ ও গণমাধ্যম কর্মীদের নিজ জেলার স্মৃতি স্তম্ভে/শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা উচিত।

তিনি আরও বলেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সাধারণ মানুষের কথা ভাবেন মুক্তিযুদ্ধাদের জন্য বিশেষ সুবিধা ব্যবস্থা করেছেন ভাতা দিছেন, বয়স্কদের জন্য ভাতা বাসস্থানের নিশ্চয়তা করেছেন, ছাত্র ছাত্রীরা বছরের প্রথম দিনে নতুন বই হাতে পায়, কৃষকের জন্য ভর্তুকি, দক্ষ শ্রমিক তৈরী করছেন বাংলাদেশ সরকার।

খন্দকার আজিজুল হক আরজু মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন তুলে ধরেন বাংলাদেশর অর্থনীতি, সড়ক- নৌ রেলপথ, বিমান যাতায়াতের নিরাপত্তার নিশ্চয়ইতায়,বিদ্যুৎ খাতে বেপক উন্নয়ন করে যাচ্ছেন।উল্লেখযোগ্য যেমন রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতু, মেট্রোরেল, যমুনা রেল সেতু,কর্ণফুলী টানেল সবই সম্ভব হচ্ছে আমাদের জননেত্রী শেখ হাসিনার জন্য আল্লাহ তায়ালা তাকে নেক হায়াত দান করুন। আগামী জাতীয় সংসদ নির্বাচন নৌকা কে বিজয়ী করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তি শালী করতে হবে বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন কে এগিয়ে নিতে হবে।