মাগুরায় অস্ত্র ও মাদকসহ ৯ মামলার আসামি তুষারসহ ১১ জনকে গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি : মাগুরায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও মাদকসহ পুলিশের তালিকাভুক্ত ও ৯ মামলার আসামি তুষারসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ গ্রেপ্তারকৃতদের নাম পরিচয় প্রকাশ করে।

মাগুরা ডিবি পুলিশের ওসি ইনামুল হক জানান, বুধবার রাত ১১টার দিকে সড়কে ডাকাতি করার জন্য ২ সঙ্গী নিয়ে তুষার শহরের কাঁচা বাজার এলাকার একটি আবাসিক হোটেলে মিটিং করছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে তুষারের সহযোগী শিমুল ও সোবহানকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৩টি দেশীয় অস্ত্রসহ ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তুষারের বিরুদ্ধে মাগুরা, মহম্মদপুর, শালিখাসহ বিভিন্ন থানায় ডাকাতির কমপক্ষে ৯টি মামলা আছে।

এদিকে ওই রাতে ও আজ সকালে ডিবি পুলিশের পৃথক একটি দল শ্রীপুরের ওয়াপদা এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ মিজান এবং শহরের দোয়ারপাড় থেকে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী চানমিয়া, শেফালী, তৃপ্তি, বিকাশ, রাজু, পিন্টু ও কালা তুষারকে গ্রেপ্তার করে। দুপুরে তাদেরকে জেলা জজ আদালতে পাঠানো হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাদেরকে আইনের আওতায় নেওয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।