মাদারীপুরে কিশোরী ধর্ষণ, আসামি গ্রেফতার

মাদারীপুরে কিশোরী ধর্ষণ মামলায় শাহীন মোল্লা (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) ভোরে সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবকের নাম শাহীন মোল্লা কালকিনি উপজেলার ডাসার থানাধীন পশ্চিম বোতলা গ্রামের আয়নাল মোল্লার ছেলে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, বেশ কিছুদিন আগে কালকিনির ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শাহীন। গেলো বৃহস্পতিবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে ১৫ বছরের ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে শাহীন। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে শাহীনকে হাতেনাতে আটক করে। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছাড়া পায় শাহীন। এদিকে কিশোরীর পরিবার বিয়ের আয়োজন করলে কৌশলে পালিয়ে যায় শাহীন।

এ ঘটনায় কালকিনির ডাসার থানায় নির্যাতিতার পরিবার গতকাল শুক্রবার রাতে শাহীনকে একমাত্র আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। পরে অভিযান চালিয়ে শাহীনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে আজ শনিবার দুপুরে নির্যাতিতার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত যুবক শাহীনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, ধর্ষণ মামলায় গ্রেফতার শাহীনকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ওই কিশোরীর আদালতে জবানবন্দি দেয়ার কথা রয়েছে।