মানব পাচারকারী শ্রাবন্তী!

বিনোদন ডেস্কঃ টালিউড নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি নানা কারণে প্রায়ই শিরোনামে জায়গা করে নেন। কখনো ব্যক্তিজীবন, আবার কখনো ক্যারিয়ার নিয়ে। তবে বর্তমানে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নতুন সিনেমা ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমার শুটিং করেছেন শ্রাবন্তী। এই সিনেমায় প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। নির্মাতা রাজর্ষি দের এ সিনেমার জন্য গত ২২ মার্চই বেনারসে পৌঁছেছে সিনেমার পুরো টিম। বিশ্বনাথের মন্দিরে পূজা দিয়ে পরদিনই শুটিং শুরু হয়।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার গল্প বেনারসে অবস্থিত এক বিধবাদের আশ্রমকে নিয়ে। আশ্রম থেকে নারী পাচার হচ্ছে এবং সেই কাজ করছেন ভবানী। আর এই ভবানী চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

চরিত্রটির মাধ্যমে নেতিবাচকভাবে পর্দায় ধরা দিচ্ছেন এ নায়িকা। তবে ভবানীর পাশাপাশি শিবানীর চরিত্রেও অভিনয় করছেন তিনি। এ চরিত্রের মূল লক্ষ্য খারাপ চক্রের বিনাশ।

এদিকে এ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক করছেন তৃণমূলের কাউন্সিলর অনন্য ব্যানার্জি। এতে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অরিন্দম শীল, দেবলীনা কুমার, সৌরসেনী মৈত্র, ঋতব্রত মুখার্জি প্রমুখ।