মানিকগঞ্জের ডিবি পুলিশের অভিযানে  বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেফতার ০৫

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলার সদর থানা, শিবালয় ও সিংগাইর থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১১ গ্রাম হেরোইন, ৫০ পিচ ইয়াবা ও ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ ০৫-জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। যাহার সর্বমোট বাজার মূল্য আনুমানিক ১,৮৫,০০০/=(এক লক্ষ পঁচাশি হাজার) টাকা।
২৬/০৩/২০২৩-ইং রোজ রবিবার জেলা ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে ডিবি ইনচার্জ মানিকগঞ্জ মোহাম্মদ মোশাররফ হোসেন(পুলিশ পরিদর্শক-নিরস্ত্র) জানান, মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবি, মানিকগঞ্জ এর ইনচার্জ (ভারপাপ্ত), পুলিশ পরিদর্শক(নিঃ) এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ) মোঃ হাবিব আল নোমান এর নেতৃত্বে একটি অভিযানিক দল  বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে ২৫/০৩/২০২৩ ইং রোজ শনিবার ১৬.৫৫ ঘটিকায় বাঘিয়া বাজারস্থ জনৈক রবিউল বেপারির মুদি দোকানের সামনে থেকে সর্বমোট (০৬+০৪+০১) =১১(এগার) গ্রাম হেরোইনসহ তিন জন মাদক কারবারিকে আটক করেন। আটককৃত আসামিগণ হলেন সদর থানা এলাকার বাঘিয়া গ্রামের শেখ সামছুলের ছেলে শেখ হৃদয়(২৭) ও মোঃ রনি মিয়ার ছেলে মোঃ মুক্তার হোসেন(২৭) এবং পূর্ব শানবান্দা এলাকার মোঃ ফজলুর রহমান(চৌকিদার) এর ছেলে মোঃ আশিকুর রহমান ওরফে আশিক(২৬)।
 একই তারিখ ২৩.১০ ঘটিকায় অপর একটি অভিযানিক দল এসআই(নিঃ) মোঃ বিল্লাল হোসেন ভূইঞা এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন ধুতরাবাড়ী সাকিনস্থ ঢাকা টু পাটুরিয়াগামী আরসিএল চৌরাস্তা মোড় নালী বাজারগামী রাস্তার সংযোগস্থলে বিশেষ অভিযান পরিচালনা করে দড়িকয়রা এলাকার মৃত ওকোল উদ্দিন এর ছেলে মোঃ আসলাম মোল্লা ওরফে আসলাম(৫৭) কে ৫০(পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
অপর একটি অভিযানিক দল এসআই(নিঃ) মোঃ মাসুদ রানা শামীম এর নেতৃত্বে সিংগাইর থানা এলাকায় ২৬/০৩/২০২৩-ইং তারিখ০০.১০ ঘটিকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিংগাইর থানাধীন বাহাদিয়া সাকিনস্থ জনৈক মোঃ আশরাফ হোসেন ওরফে সাইদুর এর বসত ঘরের ভিতর হইতে তার স্ত্রী আফসানা বেগম(২৬)-কে ০১কেজি ৫০০গ্রাম গাঁজাসহ আটক করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এতদ্ সংক্রান্তে মানিকগঞ্জ সদর, সিংগাইর ও শিবালয় থানায় পৃথক ০৩টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।