মানিকগঞ্জে ট্রাকচাপায় নিহত-১

জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলার বাডভাউর টিকাদার বাড়ির মোড় সংলগ্ন মেসাস তাসনোভা ফিলিং স্টেশনের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে মঙ্গলবার সন্ধ্যা ৫:৩০ মিনিটে ট্রাকচাপায় আব্দুর রহমান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হন। নিহত আব্দুর রহমান সদর উপজেলার বেউথা গ্রামের  আব্দুল পাগল শেখ এর সন্তান ছিলেন।
তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে সদর থানার পুলিশ সদস্য এস আই টুটুল আব্দুর রহমানের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এরপর আব্দুর রহমানের মরদেহ গোলড়া হাইওয়ে পুলিশ সদস্য তোফাজ্জল হোসেনের
 কাছে হস্তান্তর করেন। ওই পুলিশ সদস্যের কাছ থেকে আরো জানা যায়, আব্দুর রহমানের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী নয়া মিয়ার কাছ থেকে জানা যায়, ঘটনা ঘটার পূর্বে ঢাকা মেট্রো -ট ১৬৮৬৩৭ ট্রাকটি বিক্রির মাধ্যমে চালক আকতার হোসেনের হাতে টায়াল এর জন্য হস্তান্তর করা হয়। এমন সময় ওই ট্রাকের চালকের অসাবধানতার কারণে ট্রাকের নিচে আব্দুর রহমান চাপা পড়লে সঙ্গে সঙ্গে তিনি নিহত হন। যান।
স্থানীয় লোকজনের অভিযোগ ঢাকা-আরিচা মহাসড়কে প্রতিনিয়ত তাদের এমন দুর্ঘটনা দেখতে হচ্ছে। এর জন্য দায়ী চালকের বেপরোয়া গতি আর
অসাবধানতা। এতে সাধারণ লোকজনের ঢাকা-আরিচা মহাসড়কে চলাচল এর জন্য। জীবনের একটা ঝুঁকি হয়ে পড়েছে।।