মানিকগঞ্জে মিশুক চুরির ঘটনায় চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ 

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা এলাকার ধল্যা ইউনিয়নের দক্ষিণ ধল্যা গ্রামের আসিয়াল কোম্পানির গেটের সামনে থেকে চোরাই ব্যাটারী চালিত তিন চাকার মিশুক গাড়ি উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
০২ এপ্রিল (রবিবার) দুপুর ১টায় সিংগাইর উপজেলার ধল্ল্যা ইউনিয়নের দক্ষিন ধল্ল্যা গ্রামের আসিয়াল কোম্পানীর গেটের সামনে হতে ৯০হাজার টাকা মূল্যের চোরাই মিশুক গাড়ি উদ্ধার করে সিংগাইর  থানা পুলিশ। এ ঘটনায়  চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সিংগাইর উপজেলার চর সিংগাইর গ্রামের মোঃ হেলালের ছেলে জাহিদ(২৩) ও একই গ্রামের হবি মিয়ার ছেলে সাব্বির(২২)।
পুলিশ জানায়, গত রবিবার বেলা সাড়ে ১১টায়  সিংগাইর উপজেলার ধল্ল্যা গ্রামের জব্বার মিয়ার ছেলে আব্দুল মজিদের বাড়ীর সামনে খালি জায়গা থেকে তার মিশুক গাড়ীটি চোরচক্র  চুরি করে। পরবর্তী বেলা অনুমান ১২টায় আব্দুল মজিদের ভাগ্নে উসমান গনি তাকে জানায় যে মিশুক গাড়ীটি অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি চুরি করে ফোর্ডনগর এলাকার দিকে নিয়ে যাচ্ছে। আব্দুল মজিদ বিষয়টি মৌখিকভাবে অবগত হয়ে খোজাখুজি অব্যাহত রাখে। খোজাখুজির একপর্যায়ে বেলা অনুমান ১২টা ১৫ মিনিটে সিংগাইর উপজেলার দক্ষিন ধল্ল্যা গ্রামের আসিয়াল কোম্পানীর গেটের সামনে তার মিশুক গাড়ীটি দেখতে পেয়ে মোটরসাইকেলের সাহায্যে সামনে ব্যারিকেড দেয়। মোটরসাইকেলের সাহায়ে ব্যারিকেড দিলে চোরচক্রের সদস্যরা  দৌড়ে পালানোর চেষ্টা করে।
এ সময় জব্বার মিয়া স্থানীয় জনতার সহায়তায় চোরচক্রের দুই সদস্যকে ধৃত করে  স্থানীয় ধল্ল্যা পুলিশ ফাড়ীতে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ধল্ল্যা পুলিশ ফাড়ীর অফিসার ও ফোর্স উক্ত ঘটনাস্থলে পৌছে চোরচক্রের দুই সদস্যকে হেফাজতে নেয় এবং চোরাইকৃত ৯০ হাজার টাকার মিশুক গাড়ীটি উদ্ধার করে।
৩-রা এপ্রিল (সোমবার) আটককৃত ঐ দুই চোরদ্বয়কে বিজ্ঞ আদালতে সৌপর্দ করে সিংগাইর থানা পুলিশ।