মানিকগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষক চাচাকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ 

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলার সদর থানাধীন আটিগ্রাম ইউনিয়ন ৩-নং ওয়ার্ডের কুমোদপুর এলাকায় ০৪(চার) বছরের শিশু ভাতিজিকে ধর্ষনের ঘটনায় ৪০ বছরের চাচা গণেশ মনি ঋষি কে গ্রেফতার করেছে র‍্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জ। ধর্ষনের শিকার শিশুকণ্যার মা স্থানীয়দের সহায়তায় শিশু কণ্যাটিকে সদর হাসপাতালে ভর্তি করে। র‍্যাব-৪, সিপিসি-৩ এর চৌকস আভিযানিক দল ১৯/০৪/২০২৩-ইং রোজ বুধবার ঘটনার দিন বিকাল হইতে সন্ধ্যা রাত অনুমান ০৮:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জের আটিগ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষক গণেশ মনি ঋষি(৪০)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 
২০/০৪/২০২৩-ইং রোজ বৃহস্পতিবার সকালে র‍্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেঃ মোঃ আরিফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী গণেশ মনি ঋষি(৪০) শিশুটিকে ধর্ষন করার কথা স্বীকার করেছে। সে এক কন্যা ও দুই পুত্রের জনক। প্রায় দুই মাস পূর্বে তার স্ত্রী মারা যায়। সে আরো জানায়, বেশ কিছুদিন পূর্বে থেকেই শিশুটিকে ধর্ষণের পরিকল্পনা করে এবং সুযোগ খুঁজতে থাকে। এরই ধারাবাহিকতায় উক্ত সময়ে শিশুটিকে একা পেয়ে আসামি ধর্ষণ করে।
লেঃ কমান্ডার মোঃ আরিফ হোসেন জানান, ১৯/০৪/২০২৩-ইং রোজ বুধবার দুপুর অনুমান ০২:৩০ ঘটিকার সময় মানিকগঞ্জ জেলার সদর থানাধীন আটিগ্রাম ইউনিয়নের ৩-নং ওয়ার্ডের কুমুদপুর গ্রামে জনৈক অধীর মনি ঋষি (৩৫) এর ০৪ বছর বয়সী শিশুকন্যাকে তার প্রতিবেশী চাচা গনেশ মনি ঋষি (৪০),পিতা- মৃত মধু মনিঋষি খাবার দেওয়ার লোভ দেখিয়ে ঘরে নিয়ে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ভিকটিম ঘটনাস্থলে অসুস্থ হয়ে পড়ে এবং কান্নাকাটি ও চিৎকার করতে থাকে। মেয়ের চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় শুয়ে থাকতে দেখতে পায় এবং পাশে ধর্ষক গণেশকে বসে থাকতে দেখে। অতঃপর ভিকটিমের মা জিজ্ঞাসা করলে আসামি বিভিন্ন রকম তালবাহানা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তখন ভিকটিমের মা ভিকটিমের কাছে উপরোক্ত ঘটনা জানতে পারে। এর পর ভিকটিমের মা ভিকটিমের বাবাকে খবর দিলে ভিকটিমের বাবা ঘটনাস্থলে এসে ভিকটিমের রক্তাক্ত অবস্থা দেখে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং প্রতিবেশীদের কাছে আসামির বিচার দাবি করে। ফলে আসামি গণেশ ক্ষিপ্ত হয়ে বেতের লাঠি দিয়ে ভিকটিমের বাবাকে এলোপাতাড়ি মারপিট করে যখম করে এবং মামলা করলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরবর্তীতে ভিকটিমের মা ভিকটিম ও তার বাবাকে প্রতিবেশীদের সহযোগিতায়  মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। উক্ত ঘটনা এলাকায় জানাজানি হলে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়।
তিনি আরও জানান,  আসামী গণেশ মনি ঋষি(৪০) এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এইরুপ শিশু ধর্ষণকারীর বিরুদ্ধে র‌্যাব-৪, সিপিসি-৩ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।