মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত তিন 

মিজানুর রশিদ, শিবালয় প্রতিনিধি, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার বরংগাইল এলাকায় গোপালগঞ্জ গামী কম্ফোর্ট লাইন পরিবহনটি হরিরামপুর গামী অটো রিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। নিহতদের মধ্যে ১/ জাহীদ(৩৫) পিতা, আফাজ উদ্দিন ২/ আব্দুর রহমান(৩৫) পিতা, ইন্তাজ খাঁ,ও ৩/ আব্দুর রাজ্জাক(৩৭) পিতা, মোতালেব সর্ব সাং- হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের বড় হাঁপানিয়া গ্রামে।
২৯/০১/২০২২-ইং রোজ শনিবার সকাল ১১:৪০ মিনিটে ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন মহাদেবপুর ইউনিয়নের টেপরা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের সবাই পিঁয়াজ ব্যাবসায়ী ছিলেন। বরংগাইল থেকে পিঁয়াজ বিক্রি করে বাড়ি ফেরার সময় ঢাকা থেকে আসা গোপালগঞ্জ গামী কম্ফোর্ট লাইন পরিবহনটি অটোরিকশা চালক সহ তিন জনকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।
এস, আই, ইউনুস ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের উদ্ধার করে প্রাথমিকভাবে বরংগাইল হাইওয়ে থানায় পাঠিয়ে দেন। সেই সাথে কম্ফোর্ট লাইন পরিবহনটি ড্রাইভারসহ আটক করতে সক্ষম হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্যই মাঝে মধ্যে এমন দুর্ঘটনা ঘটে। অটোরিকশা চালক সহ দুই জন পিঁয়াজ ব্যাবসায়ী বরংগাইল হাট থেকে পিঁয়াজ বিক্রি করে বাড়ি ফেরার সময় ঢাকা থেকে আসা গোপালগঞ্জ গামী কম্ফোর্ট লাইন পরিবহনটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।
বরংগাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব রিয়াদ উদ্দিন জানান,   দুর্ঘটনার পরপরই আমরা নিহতদের উদ্ধার করি এবং অটোরিকশাকে চাপা দেয়া কম্ফোর্ট লাইন পরিবহনটি চালক সহ আটক করতে সক্ষম হই। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
তিনি আরও জানান, দুর্ঘটনার বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনা হবে।