‘মানিকে মাগে হিতে’ গানে নাচবেন সিদ্ধার্ত-নোরা!

বিনোদন ডেস্কঃ শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির বহুল জনপ্রিয় গান মানিকে মাগে হিতে সারাবিশ্বে আলোচিত হওয়ার পর এবার বলিউডে আসছে হিন্দি ভার্সন। অজয় দেবগন অভিনীত “থ্যাঙ্ক গড” সিনেমাতে দেখা যাবে গানটির হিন্দি সংস্করণ। তবে এ গানটিতে নাচবেন ড্যান্স কুইন নোরা ফাতেহি এবং অভিনেতা সিদ্ধার্ত মালহোত্রা।

গানের মডেল হিসেবে পারফর্ম করার অভিজ্ঞতা নোরা ফাতেহির জন্য নতুন নয়। বেশ কিছু ছবির আইটেম গানে পারফর্ম করে বলিউডে দারুণ সাড়া ফেলেছেন তিনি। কোরিওগ্রাফার হিসেবেও এখন দারুণ চাহিদা তার।

‘থ্যাঙ্ক গড’ সিনেমা প্রযোজনা করছেন ভূষণ কুমার ও ইন্দ্র কুমার। ইয়োহানির গান গাওয়ার তথ্যটি নিশ্চিত করে ইন্দ্র কুমার বলেন-‘ইয়োহানির এই গান তুমূল জনপ্রিয়তা পেয়েছে। আমি ভূষণজির প্রতি কৃতজ্ঞ কারণ এই গানের অংশ হওয়ার সুযোগ দিয়েছেন। গানটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। খুব শিগগির এ গানের রেকর্ডিং শুরু করব।

‘মানিকে মাগে হিতে’ গানটি হিন্দি ভাষায় রচনা করেছেন রশ্মি বিরাগ। এটি কম্পোজ করছেন তানিষ্ক বাগচি। বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ইয়োহানি। এই গায়িকা বলেন- ‘ভারতের নাগরিকদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। ভূষণ কুমার ও ইন্দ্র কুমারের কাছে চিরকৃতজ্ঞ। আমি ভারত সফরের জন্য অপেক্ষা করছি।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই গানের হিন্দি সংস্করণ নিয়ে আলোচনা শুরু হয়েছে। সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ছাড়াও ‘থ্যাঙ্ক গড’ সিনেমাতে অভিনয় করছেন অজয় দেবগন ও রাকুলপ্রীত সিং। আগামী বছর সিনেমাটি মুক্তির পরিকল্পনা আছে বলে নির্মাতা জানান।