”মানুষ মানুষের জন্য” চিরিরবন্দরের রবিউল বাচঁতে চায়

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর চিরিরবন্দরের জোত সাতনালা গ্রামের মৃত-আফজাল হোসেনের পুত্র মোঃ রবিউল ইসলাম (৩০) দীর্ঘ দিন যাবৎ ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
তিন সন্তানের জনক রবিউল ইসলাম সে কাঠ কেটেঁ জীবিকা নির্বাহ করত।অনেক দিন আগে গাছ কাটার সময় হঠাৎ গাছের ছাল বাম চোখের মধ্যে আঘাত লাগলে দীর্ঘ দিন ধরে বিভিন্ন চিকিৎসা করার পরও অবস্থার উন্নতি না হলে পরিশেষে ধরা পড়ে ক্যান্সার। বর্তমানে সে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ডাক্টারের পরামর্শে মাসে দু-বার করে থেরাপি দেওয়ার কথা থাকলেও একবার থেরাপি দিতে ২০ থেকে ৩০ হাজার টাকা ব্যায় হাওয়ায় রবিউলের পরিবারের পক্ষে টাকা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। বাবার পাওয়া ৪ শতক জমি বিক্রি করে নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি।বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করা কষ্ট সাধ্য হয়ে পড়েছে ।
চিকিৎসার টাকা জোগার করতে গিয়ে অনাহারে দিন কাটাচ্ছে রবিউলের স্ত্রী ও তার তিন সন্তানরা। চিকিৎসার জন্য যদি কোন স্ব-হৃদয়বান ব্যাক্তি একটু সহানুভর্তি সহিত সাহায্যের হাত বাড়িয়ে দিলে তার তিন সন্তান ফিরে পেতে পারে তার বাবাকে।

সাহায্য পাঠাবার ঠিকানা স য়ী হিসাব নং-১৩৬৬৭ রুপালী ব্যাংক শাখা-রাণীরবন্দর দিনাজপুর। বিকাশ নং-০১৭৩৮১৫৯৭৩১ ।