মাফিয়াদের সঙ্গে বলিউড হিরোদের কানেকশন নিয়ে যা বললেন আমির খান

আমির খান

বিনোদন ডেস্কঃ বলিউড আর আন্ডারওয়ার্ল্ড মাফিয়া ডন-এ দুটি যেন অঙ্গাঙ্গীভাবে জড়িত। কথিত আছে, এক সময় বলিউডে কেউ কাজ করতে চাইলে মাফিয়াদের সঙ্গে হাত মিলিয়ে চলতে হতো। তাদের দেওয়া পার্টিতেও নায়ক নায়িকাদের অংশ নিতে হতো। 

কারণ, সঞ্জয় দত্তের সঙ্গে মাফিয়া কানেকশন-ভারতের আদালতেও প্রমাণিত। সালমান খানকে এখনো মাফিয়ারা প্রাণনাশের হুমকি দিচ্ছেন অনবরত। ক্যারিয়ারে শুরুতে বলিউড পারফেকশনিস্ট আমির খানকেও হাতে নিতে চেয়েছিল আন্ডারওয়ার্ল্ড মাফিয়ারা। কিন্তু সেই মাফিয়াদের কাছে মাথানত করেননি আমির খান।

সম্প্রতি এমন তথ্য জানিয়েছেন বলিউডের প্রভাবশালী প্রযোজক মহাবীর জৈন। আমির খানের প্রশংসা করে তিনি বলেন, ‘নিজের জীবনের ঝুঁকি রয়েছে এটা জেনেও কোনোদিন মাফিয়াদের আয়োজিত কোনো পার্টিতে যাননি আমির।

তখন প্রত্যেক বলিউড তারকাকে ডনদের আমন্ত্রণ গ্রহণ করে মধ্যপ্রাচ্যে যেতে হতো। কিন্তু আমির খান নিজের জীবনের বাজি রেখেছিলেন।’

এদিকে ‘লাল সিং চড্ডা’ সিনেমার ব্যর্থতার পর সিনেমার কাজ থেকে আপাতত দূরে আছেন আমির খান। আপতত পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘মানসিকভাবে প্রস্তুত হলে তবেই নতুন ছবির কাজে হাত দেব, আপতত পরিবারকেই সময় দিতে চাই।’

তবে জোর গুঞ্জন রয়েছে, ‘গজনী’ সিনেমার সিক্যুয়াল নিয়ে ফিরতে পারেন তিনি। এ বিষয়ে মিটিংয়ের জন্য কয়েকবার দক্ষিণ ভারতে ছুটেও গিয়েছেন তিনি।