মিরপুরে দুই কলেজছাত্রীকে মারধর করেছে বখাটেরা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে দুই কলেজছাত্রীকে মারধর করেছে বখাটেরা। উত্ত্যক্তের প্রতিবাদ করায় তাদের ওপর হামলা হয় বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন।

বুধবার দুপুরে মিরপুরে বিসিআইসি কলেজের সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার দুই বোন ওই কলেজের ছাত্রী। তারা পূর্ব মণিপুরের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে ক্লাস শেষে বাড়ি ফিরছিল ওই দু’ছাত্রী। তারা বাসে উঠতে গেলে উত্ত্যক্ত করতে থাকে জীবন-করিমসহ আরও তিনজন। একপর্যায়ে তারা দুই ছাত্রীকে মারধর করতে থাকে। খবর পেয়ে কলেজের শিক্ষকরা এগিয়ে এলে তাদের ওপর চড়াও হয় ওই যুবকরা।

এ ঘটনায় ওই ছাত্রীদের বাবা আহসান হাবিব থানায় শাহ আলী থানায় মামলা করেছেন। তিনি অভিযোগ করেন, ‘বিসিআইসি কলেজের সামনে প্রায়ই জীবনসহ কয়েক যুবক শিক্ষার্থীদের উত্ত্যক্ত করতো। আজ তার দুই মেয়েকে কয়েক যুবক উত্ত্যক্ত করছিল। এ সময় বড় মেয়ে প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে জীবন তার মুখ চেপে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়।

ছোট মেয়ে এর কারণ জানতে চাইলে তার ওপরও ওই যুবকরা চড়াও হয়। একপর্যায়ে লাঠি নিয়ে ছোট মেয়েকে আঘাত করতে থাকে জীবন। এতে তার বাঁ পা ভেঙ্গে গেছে। আরেকজন কোমরে আঘাত পেয়েছে। আহত দুজনকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি তার মেয়েদের ওপর হামলাকারিদের শাস্তি দাবি করেন।

শাহ আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।