মিশর ভ্রমনে প্রান হারালেন আনেজা

বিনোদন ডেস্কঃ হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রান হারালেন ‘এমটিভি লাভ স্কুল’ খ্যাত তারকা জুগনূর আনেজা। জানা যায় গেল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) তার মৃত্যু হয়েছে। কিছুদিন আগেই মিশরে ছুটি কাটাতে গিয়েছিলেন আনেজা।

এর কিছুদিন আগেই পৃথিবী থেকে বিদায় নিয়েছিলেন বিগ বস খ্যাত সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুর মাস পার না হতেই আরেক উজ্জ্বল তারকার মৃত্যু। আর এর ২ দিন আগেই দক্ষিনী সিনেমার নায়িকা ঈশ্বরী মাত্র ২৫ বছর বয়সে প্রান হারিয়েছেন। সব কল্পনা যেন স্বপ্নের মাঝে গুলিয়ে যাচ্ছে।

মিশরে ছুটি কাটানোর বহু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আনেজা। তার মৃত্যুর খবর শুনেই হতবাক নেটিজেনরা, ফলোয়ার্সরা। দু-দিন আগেই মিশর থেকে একটি দুর্দান্ত ভিডিও পোস্ট করেছিলেন আনেজা। সেখানে ইয়োহানির ভাইরাল গান ‘মানিগে মাগে হিথে’র সুরে একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন প্রয়াত রিয়েলেটি টিভি তারকা। সেখানে তিনি লেখেন নিজের স্বপ্নপূরণের কথা।

আনেজা লিখেছিলেন, ‘গিজার পিরামিড দেখতে পাওয়া আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমার বাকেট লিস্ট থেকে আরও একটা স্থান কমে গেল।’

ঘুরতে বেজায় ভালোবাসেন জুগনূর, তার ইনস্টাগ্রাম প্রোফাইল তারই প্রমাণ। বিশ্বের ১১টি দেশ ঘুরে দেখেছেন। লাইফ কোচ হিসাবেও কাজ করতেন তিনি। তার ইনস্টাগ্রাম বায়োতে লেখা রয়েছে-‘রানওয়ে পরিচালক ও পর্যটক। আমি মানুষকে তাদের জীবন বদলাতে সাহায্য করি।’

মডেলিং এজেন্সি ‘ইন্ডিয়ান স্কুল অফ মড অ্যান্ড ফ্যাশ’-এর প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর ছিলেন জগনূর। আস্তে আস্তে যেন হারুয়ে যাচ্ছে সবার প্রিয় মুখ এবং আলোকিত ভবিষ্যৎ।

এমটিভি লাভ স্কুলের সিজন ১ ও সিজন ২-এর অংশ ছিলেন জুগনূর। এই শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন অনুশা দাণ্ডেকর ও করণ কু্ন্দ্রা। প্রথম সিজনে প্রেমিকা মনিষার সঙ্গে যোগ দেন জুগনূর, কিন্তু পরবর্তী সময়ে দুজনের ব্রেক আপ হয়ে যায়। এরপর মনিকার সঙ্গে সম্পর্কে জড়ান জুগনূর, কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। মাত্র ৪০ বছর বয়সে জুগনূরের চলে যাওয়াটা অনুরাগীদের মনে করিয়ে দিচ্ছে সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর কথা।