‘মুক্তিযুদ্ধের সপক্ষের সব শক্তিকে সংগঠিত হয়ে একত্রে চলমান ষড়যন্ত্র রুখতে হবে’

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। মুক্তিযুদ্ধের সপক্ষের সব শক্তিকে সংগঠিত হয়ে একত্রে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার হামেরদি ইউনিয়নের হামেরদি গ্রামে এক সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

এমপি নিক্সন এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্ল্যাহকে উদ্দেশ করে বলেন, তিনি কি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশও মানেন না। জননেত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার করেছেন। তিনি যদি সেটা মেনে না নেন, তাহলে তো শেখ হাসিনাকেই তিনি মানেন না।

হামেরদি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মো. ফারুকের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েতুল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফায়জুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব প্রমুখ। এ সময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক শাহাদত হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।