মুফতি হান্নানের ফাঁসি কার্যকরের দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় হরকাতুল জিহাদ নেতা (হুজি নেতা) মুফতি আব্দুল হান্নান মুন্সির ফাঁসি রায় দ্রুত কার্যকর ও লাশ গ্রামের বাড়ীতে না আনার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন কর্মসূচি পালিত হয়েছে। কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়নবাসী এ সব কর্মসুচি পালন করে। বৃহস্পতিবার সকাল ১০ টায় ইউনিয়নবাসী বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল গুলো বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প  পল্লী উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
পরে সেখানে কোটালীপাড়া-টুঙ্গিপাড়া সড়কের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধন চলাকালে হিরণ ইউনিয়ন চেয়ারম্যান এবাদুল হক মুন্সির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এস এম ই¯্রাফিল, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-পরিক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল, স্থানীয় সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির মামুনুর রশিদ সিকদার, কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন, শেখ লুৎফর রহমান ডিগ্রী কলেজ মাঈনুল ইসলাম রিমু প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, মুফতি হান্নানের মতো কুলাঙ্গারের জন্য আমরা হিরণ ইউনিয়নবাসীই শুধু না আমরা কোটালীপাড়ার মানুষ বিভিন্ন ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছি। বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীতে আমাদের গ্রামের মানুষ চাকরী পাচ্ছে না। আর আমরা কোথাও গেলে বাড়ির কথা বললে মানুষ আমাদের ঘৃণার চোখে দেখে। ওই কুখ্যাত জঙ্গি আর কুলাঙ্গারের ফাঁসির রায় দ্রুত কার্যাকর করার দাবী জানাচ্ছি।